মোস্তফা কামাল, কেশবপুর যশোর প্রতিনিধিঃ

কেশবপুরে বাড়ী ফেরার পথে গরু ব্যবসায়ী আমিনুদ্দিন ইউসুফ মোড়লের (৬২) কাছ থেকে ২ লক্ষ ৫০ হাজার টাকা ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা। শনিবার রাতে পৌরশহরের মধ্যকুল ময়লাপোতা এলাকায় ছিনতাইয়ের ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, কেশবপুর পৌরসভার মধ্যকুল মোড়লপাড়া এলাকার মৃত সলেমান মোড়লের ছেলে আমিনুদ্দিন ইউসুফ শনিবার রাতে গরু বিক্রির টাকা নিয়ে কেশবপুর বাজার থেকে নিজ বাড়ীতে যাচ্ছিলেন। পথিমধ্যে মধ্যকুল ময়লাপোতা এলাকায় পৌছালে অজ্ঞাত সন্ত্রাসীরা মারপিট ও অস্ত্রের মুখে জিম্মি করে টাকা নিয়ে পালিয়ে যায়।

ব্যবসায়ী আমিনুদ্দিন ইউসুফ জানান, আমি দির্ঘদিন ধরে গরুর বিক্রির ব্যবসা করে আসছি। গরু বিক্রির ২ লাখ ৫০ হাজার টাকা নিয়ে শনিবার রাতে বাড়ীর দিকে যাচ্ছিলাম। পৌর শহরের মধ্যকুল আমতলা মোড়ে ভ্যান থেকে নামার পর গরু বিক্রির কথা বলে অপরিচিত এক ব্যক্তি ময়লাপোতা এলাকায় ডেকে নিয়ে যায়। ওই সময় অজ্ঞাত মুখোশধারী দুই ব্যক্তি অস্ত্রের মুখে জিম্মি করে আমার কাছ থেকে টাকার ব্যাগ জোরপূর্বক ছিনিয়ে নেয়। এরপর বলে ছুটে পালা, না হলে গুলি করে ঝাঝরা করে দেব। আমি জীবনের ভয়ে দৌড়ে পালাতে গিয়ে রাস্তার পাশে মৎস্য ঘেরের মধ্য পড়ে গেলে ডাক-চিৎকারে এলাকাবাসী ছুটে এসে আমাকে উদ্ধার করে। তবে এঘটনায় আমি কাউকে চিনতে না পারায় অহেতুক পুলিশের কাছে অভিযোগ করে ঝুট-ঝামেলায় জড়াতে চাইনা।

এ বিষয়ে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীন বলেন, এ ঘটনায় থানায় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।